12-12 Super Sale


বছর তো প্রায় শেষ, কিন্তু বেবিওয়ালার অফারের ভান্ডার শেষ হওয়ার এখনো বাকী!


বেবিওয়ালা নিয়ে হাজির হয়েছে বছরের সেরা সেল ১২-১২ নিয়ে যেখানে থাকছে ১,২১২ টাকায় ১২ মাসের ডায়পার, কক্সবাজার ট্রিপ, ডাবল টাকা ভাউচারসহ অসংখ্য অফার যা চলবে 
এই মাসের ১২-১৬ তারিখ পর্যন্ত। চলুন তাহলে দেখা যাক কি কি পাচ্ছেন এই ক্যাম্পেইনে!


১) ১,২১২ টাকায় ১২ মাসের ডায়পার


> এই প্যাকেজটি অর্ডার করতে পারবেন যেকেউ যত খুশি তত। কিন্তু সবাই কি পাবে এই অসাধারন প্যাকেজটি? যারা অর্ডার করবেন তাদের মধ্যে লটারির মাধ্যমে শুধুমাত্র একজন সৌভাগ্যবান বিজয়ি পাবেন ১২ মাসের ডায়পার সাপ্লাই*! যারা প্যাকেজটিতে অংশগ্রহন করবে কিন্তু বিজয়ি হবে না, তারা সবাই পাবে ১০% বোনাস যা তাদের মূল অর্ডার (১,২১২ টাকা) এর সাথে যোগ হবে এবং ঐ টাকা দিয়ে আমাদের শপ থেকে যেকোন কেনাকাটা করতে পারবে। অর্ডার লিংক - https://babywala.com.bd/products/1212-1-year-diaper-offer (লিংকটি লাইভ হবে ১২ তারিখ মধ্যরাত ১২টায়)

২) ডাবল টাকা ভাউচার


> আমাদের ১১-১১ ক্যাম্পেইনের মত এই ক্যাম্পেইনেও থাকছে ভাউচার, তবে এবার থাকছে নতুন চমক! এবার ১,০০০ টাকার ভাউচার অর্ডার করলে পাচ্ছেন ২,০০০ টাকার শপিং ভাউচার যা দিয়ে আমাদের শপ থেকে যেকোন কেনাকাটা করা যাবে। ভাউচার অর্ডার লিংক - https://babywala.com.bd/products/double-taka-voucher (লিংকটি লাইভ হবে ১২ তারিখ মধ্যরাত ১২টায়)


৩) অর্ডার করে জিতুন কক্সবাজার ট্রিপ


> করোনার প্রাদুর্ভাবে এই পুরো বছর জুরে সবাই প্রায় বাসায়ই ছিলেন এবং তেমন ঘোরাঘুরি করতে পারেননি। কেমন হয় যদি বেবওয়ালা থেকে একটি কক্সবাজার ট্রিপ পেয়ে যান? হ্যা ঠিকই পড়েছেন! ১২-১২ ক্যাম্পেইনে যারা অর্ডার করবেন তাদের মধ্যে একজন সৌভাগ্যবান বিজয়ি পাবেন কক্সবাজারে ২রাত/৩দিনের ভ্যাকেশন প্যাকেজ। তাই এই মাসের ১২ থেকে ১৬ তারিখ পর্যন্ত অর্ডার করুন বেশি বেশি!

৪) ৫-৫০% ডিসকাউন্ট


> এছাড়াও ডায়পার, স্কিনকেয়ার, খেলনা, স্যানিটারি ন্যাপকিন, কোভিড প্রটেকশন এবং কাপড়সহ ১০০ এর চেয়েও বেশি পণ্যে ৫-৫০% ডিসকাউন্ট থাকবে যা সবার জন্য উন্মুক্ত।

৫) ১২ টাকায় সারা দেশে ডেলিভেরি

> এই ক্যাম্পেইনের আওতায় ১,৫০০ টাকার উপর অর্ডার করলে দেশের যেকোন প্রান্তে ডেলিভেরি পাবেন মাত্র ১২ টাকায়!

ক্যাম্পেইনের শর্তসমূহঃ

১) ১,২১২ টাকার ১২ মাসের ডায়পার:

✅   অফারের বিজয়ি ঘোষনা করা হবে জানুয়ারী মাসের ১-৫ তারিখের মধ্যে এবং ঘোষনা দেওয়ার ২১ দিনের মধ্যে ডেলিভেরি দেওয়া হবে।

✅  অফার বিজয়ী নিজের পছন্দসই যেকোন ব্র্যান্ড/সাইজের ডায়পার অর্ডার করতে পারবেন সর্বোচ্চ ১০,০০০ টাকার মধ্যে। কোনভাবেই নগদ অর্থ দেওয়া হবে না।

✅  পেমেন্ট করতে হবে বিকাশ অথবা ব্যাংক ট্রান্সফারের মধ্যে ডিসেম্বর মাসের ২০ তারিখের মধ্যে। পেমেন্ট কমপ্লিট হলেই অর্ডারটি অফারের আওতাভুক্ত হিসেবে গণ্য হবে।

✅  যারা অর্ডার করেছেন কিন্তু জিতেননি তারা ১,২১২ টাকার সাথে পাবেন আরো ১০% বোনাস, অর্থাৎ মোট ১,৩৩২ টাকার শপিং ভাউচার দেওয়া হবে যা দিয়ে আমাদের শপ থেকে যেকোন কেনাকাটা করতে পারবেন জানুয়ারি মাসের ১০ তারিখের পর।

✅  টাকার ভাউচার দেওয়া হবে ২টি কুপনের মাধ্যমে। প্রতিটি কুপন দিয়ে ১,০০০ বা তার চেয়ে অধিক মূল্যের অর্ডারে ৬৬৬ টাকার ডিসকাউন্ট উপভোগ করা যাবে। এভাবে দুটি অর্ডার মোট ১,৩৩২ টাকার ডিসকাউন্ট উপভোগ করা যাবে দুটি কুপন দিয়ে।

✅  কুপন ব্যবহারে কোন মেয়াদ সীমা থাকবে না, তাই আজীবন ব্যবহার করতে পারবেন।

 

২) কক্সবাজার ট্রিপ:

✅  ১২-১২ ক্যাম্পেইনে যারা নূন্যতম ১,০০০ টাকার অর্ডার করবেন তারা সবাই এই অফারের অন্য উপযুক্ত হবেন।

✅  জানুয়ারি মাসের ১-৫ তারিখের মধ্যে সৌভাগ্যবান বিজয়ির নাম ঘোষনা করা হবে।

✅  ট্রিপটি দেওয়া হবে মার্চ মাসের ৩১ তারিখের মধ্যে।

✅  এই ট্রিপের সাথে পাওয়া যাবে (ক) কক্সবাজার আসা যাওয়ার বিলাসবহূল শীতাতপ নিয়ন্ত্রিত বাসের টিকেট, (খ) কক্সবাজারে বিলাসবহুল হোটেলে ২ রাত এবং ৩ দিন থাকার সুযোগ।

✅  এই ভ্যাকেশন প্যাকেজের মধ্যে যা যা থাকছে না - (ক) কোন ধরনের খাবার, (খ) কক্সবাজারে কোন শপিং, (গ) কক্সবাজারে অন্য কোন ট্যুরিস্ট স্পটে ভ্রমনের সুযোগ।

✅  ভ্যাকেশন প্যাকেজটি দেওয়া হবে ২ জনের জন্য।

 

৩. ডাবল টাকা ভাউচার:

✅  ১,০০০ টাকার ভাউচার অর্ডার করলে পাওয়া যাবে ২,০০০ টাকার শপিং ভাউচার যা দিয়ে আমাদের শপ থেকে কেনাকাটা করা যাবে।

✅  ২,০০০ টাকার শপিং ভাউচার দেওয়া হবে ৪টি কুপন কোডের মাধ্যমে। ৪টি কুপন চারটি আলাদা অর্ডারে ৫০০ টাকা করে ব্যবহার করতে পারবেন। কিন্তু অর্ডার করতে হবে নূন্যতম ১,০০০ টাকার পণ্য। অর্থাৎ প্রতি ১,০০০ টাকার অর্ডারে ৫০০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করা যাবে এবং এভাবে সর্বোচ্চ চারবার (৪) অর্ডার করা যাবে।

✅  কুপনগুলো ব্যবহার করা যাবে জানুয়ারি মাসের ১০ তারিখের পর। কুপনের কোন মেয়াদ সীমা থাকবে না, তাই আজীবন ব্যবহার করা যাবে।

৪. ৫-৫০% ডিসকাউন্ট:

✅  অফার লাইভ হবে ১২ তারিখ মধ্যরাত ১২ টায়।

✅  ১২-১৬ তারিখের মধ্যে অর্ডার করা যাবে যত খুশি তত বার।

 

৫. ১২ টাকায় সারা দেশে ডেলিভেরি:

✅  ১,৫০০ টাকার বেশি মুল্যের পণ্য অর্ডার করলে এই অফার পাওয়া যাবে।

✅  ১২ টাকায় কেবল দেশের যেকোন জেলা সদর এলাকায় ডেলিভেরি দেওয়া হবে। উপজেলা পর্যায়ে এই অফার প্রযোজ্য হবে না।  

✅  ১২-১২ ক্যাম্পেইন চলবে ১২ থেকে ১৬ই ডিসেম্বর।

 

☑️ ক্যাম্পেইন চলাকালীন অন্য কোন ডিসকাউন্ট, ভাউচার কিংবা কুপন ব্যবহার করা যাবে না।

☑️ ১২-১২ ক্যাম্পেইনের অর্ডারকৃত পণ্য ডেলিভেরি দেওয়া হবে ক্যাম্পেইন শেষ হওয়ার সর্বোচ্চ ৭ দিনের মধ্যে।

☑️  বেবিওয়ালা কর্তৃপক্ষ যেকোন সময় এই ক্যাম্পেইনের যেকোন নিয়ম বা শর্ত পরিবর্তন করার এমনকি পুরো ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।